Homeআঞ্চলিকঅবৈধভাবে লটারি বিক্রির দায়ে ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা

অবৈধভাবে লটারি বিক্রির দায়ে ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা

এইচ এম রাসেল, স্টাফ রিপোর্টঃ

বরগুনায় বানিজ্য মেলার প্রবেশ টিকেটের লটারী অবৈধভাবে গ্রামগঞ্জে ঘুরে বিক্রির অভিযোগে দন্ডবিধ ১৮৬০ ধারায় ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আমতলী উপজেলার সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আবু জাহের আমতলী চৌরাস্তায় লটারীর টিকেট বিক্রির সময় মামুন ফকির, রাব্বি মোল্লা ও তালহা মিয়া নামক ৩ জনকে এই দন্ডাদেশ দেন। তাদের কাছে পাওয়া লটারীর টিকেট ও সারঞ্জাম জব্দ করা হয়।

জানা জায়, বরগুনা জেলা শহরের বিসিক শিল্পনগরীতে চেম্বার অব কমার্সের উদ্দোগে চলছে শিল্প ও বাণিজ্য মেলা। এই মেলায় দর্শনার্থীদের প্রবেশের ২০ টাকা মূল্যর টিকিট গেটে বিক্রি না করে লটারি আকর্ষনীয় পুরুস্কারের ঘোষনায় প্রচারনা সহ জেলা ও উপজেলা সহ গ্রামে ঘুরে ঘুরে বিক্রি করা হচ্ছে। স্থানীয়দের এই ধরনের জুয়া বন্ধের দাবিতে মঙ্গলবার (৩০ জানুয়ারি) জেলা প্রশাসনের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে সংক্ষিপ্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনা (ভূমি) আবদুল্লাহ আবু জাহের বলেন, প্রথম পর্যায়ে আটককৃত ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেয়া হয়েছে। ভবিষ্যতে তাদের টিকিট বিক্রি করতে দেখলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments