Homeআঞ্চলিকআওয়ামী লীগকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হোক: ছাত্রনেতা নুরুল বশর আজিজী 

আওয়ামী লীগকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হোক: ছাত্রনেতা নুরুল বশর আজিজী 

এইচ এম বাহাউদ্দীন নোমান, পটুয়াখালীঃ

আজ ১২ই সেপ্টেম্বর’২৪ রোজ বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় পটুয়াখালী শহরের প্রাণকেন্দ্র ঝাউতলার শহীদ মিনার চত্বরে, সংগঠনের জেলা সভাপতি মুহাম্মাদ রফিকুল ইসলাম রশিদী-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলীর সঞ্চালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় সভাপতি, নুরুল বশর আজিজী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে, বলেন আমরা শান্তি চাই শান্তি প্রতিষ্ঠা করতে চাই আমরা নতুন একটি সপ্ন দেখতে চাই আমরা অশান্তি চাইনা আমাদের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই একটি শান্তিময় রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়,তিনি একটি অসাম্প্রদায়িক ও বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশকে শান্তিময় রাষ্ট্র প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করতে হবে।

তিনি বলেন আওয়ামী লীগকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হোক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন আমাদের নায়েবে আমীর বলেছেন, যাঁরা চাঁদাবাজি করতে আসবে খাম্বার সাথে বেঁধে রাখবেন।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সাবেক সেক্রেটারি মাওলানা আর আই এম ওহিদুজ্জামান বলেন,গতকাল বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ সাহেবকে লাঞ্ছিত করার তীর নিন্দা ও প্রতিবাদ জানান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ একটি ব্যতিক্রম ধর্মী সংগঠন, এখানে ত্রী-ধারার শিক্ষার্থীদের সম্মিলন ঘটেছে। এখানে যেমন মাদ্রাসার ছাত্র রয়েছে, তেমনি রয়েছে আলিয়া মাদ্রাসা ও কলেজ ভার্সিটির শিক্ষার্থী।

তিনি ছাত্র আন্দোলনের নেতাকর্মীকে বলেন যে এই দেশের স্থিতিশীলতা ফিরিয়ে আনতে, শান্তি প্রতিষ্ঠায় ছাত্র আন্দোলনকে এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আরো উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলার সভাপতি মুফতি মোহাম্মাদ হাবিবুর রহমান, জেলা মুজাহিদ কমিটির সদর আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন মাতুব্বর, ইসলামী আন্দোলনের সাবেক জেলা সেক্রেটারি মাওঃ আর আই এম ওহিদুজ্জামান, ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারি মাওলানা মোঃ নজরুল ইসলাম, মাওলানা আবুল হাসান বোখারী জেলা সভাপতি (বাকুশি), আলহাজ্ব মাওঃ মোঃ আবু সাইদ জেলা সভাপতি ওলামা মশায়েখ আইম্মা পরিষদ, মাওলানা মোঃ আনছার উল্লাহ আনসারী,জেলা সভাপতি জাতীয় শিক্ষক ফোরাম,উপাধ্যক্ষ মোহাম্মাদ জসিম উদ্দিন জাফর, জেলা সভাপতি, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, মাওলানা আবুল বসার জেহাদী, যুব নেতা মোঃ জাহিদ হোসেন লিটন ও ছাত্র আন্দোলনের সাবেক জেলা সভাপতি মুহাম্মদ ইমাম হোসেন প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments