Homeআঞ্চলিকআমতলীতে আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন

আমতলীতে আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন

এইচ এম রাসেল, নিজস্ব প্রতিবেদকঃ

আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন করা হয়েছে। কর্মসুচীর মধ্যছিল রাত ১২.১ মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, সকালে প্রভাতভেরী,সুন্দর হাতের লেখা, রচনা প্রতিযোগীতা ও আলোচনা সভা।

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে রাত ১২.১ মিনিটে আমতলী সরকারী কলেজ প্রাঙ্গণের শহীদ মিনারে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পণ করেছেন। বুধবার সকালে প্রশাসনের উদ্যোগে প্রভাতভেরী অনুষ্ঠিত হয়। প্রভাতভেরীতে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেয়। পরে বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কাদের মিয়া। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আবু জাহের, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ মঞ্জুরুল হক কাওসার ও ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাদ প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments