Homeআঞ্চলিকআমতলীতে খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মোনাজাত

আমতলীতে খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মোনাজাত

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার আমতলীতে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আমতলী উপজেলা বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপি, পৌর বিএনপি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

আমতলী উপজেলা বিএনপির আহ্বায়ক তুহিন মৃধার সভাপতিত্বে দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সানু, আমতলী উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান হিরু, তরিকুল ইসলাম টারজান, আমতলী পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক বশির তালুকদার, জাকির হোসেন, আড়পাঙ্গাশীয়া ইউনিয়নের বিএনপির সাবেক সভাপতি এবিএম সিদ্দিক, বরগুনা জেলা যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান, আমতলী উপজেলা যুবদলের ১নং সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর সামসুল হক চৌকিদার সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা কামনা ও জন্মদিন উদযাপন উপলক্ষ্যে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও ছাত্র আন্দোলনে সারাদেশে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নীড়বতা পালন শেষে দোয়া করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments