Homeআঞ্চলিকআমতলীতে দুর্নীতিবিরোধী দিবস পালিত

আমতলীতে দুর্নীতিবিরোধী দিবস পালিত

আমতলী (বরগুনা) সংবাদদাতা:

“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এ প্রতিপাদ্যে বরগুনা আমতলী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করে দিবসটির শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ আশরাফুল আলম ও উপজেলাা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম খাইরুল বাশার বুলবুল। পতাকা উত্তোলন শেষে উপজেলা চত্বরে মানববন্ধন করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে দুর্নীতি দমন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহীকর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ভুমি কর্মকর্তা আবদুল্লাহ আবু জাহের, এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি দমন কমিশনের সাধারণ সম্পাদক নূহু উল আলম নবীন, আমতলী মেডিকেল অফিসার লুনা বিনতে হক,আমতলী সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ কংকাবতী,বকুলনেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফেরদৌসী আক্তার। এছাড়াও উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments