Homeআন্তর্জাতিককম্বিলিফ্টের সিইও এর সাথে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

কম্বিলিফ্টের সিইও এর সাথে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

শেখ নাসির উদ্দিন: আয়ারল্যান্ডের কম্বিলিফ্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন ম্যাকভিকারের সাথে রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় রাজধানীর এয়ারপোর্ট রোডের নিকুঞ্জ-২ এর ঢাকা রিজেন্সি হোটেলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান এমডি মহিউদ্দিন।

কম্বিলিফ্ট লিমিটেডের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন প্রথমবারের মতো বাংলাদেশ সফর করেন। বাংলাদেশে কম্বিলিফটের একমাত্র ডিলার রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের গ্রাহকদের সাথে তিনি মতবিনিময় করেন।

হোটেলে আয়োজিত প্রাণবন্ত মতবিনিময় অনুষ্ঠানে ম্যাকভিকারকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন রয়্যাল মেশিনারিজের এমডি খান এমডি মহিউদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তৃতা নিজের অনুভূতি জানিয়ে মার্টিন ম্যাকভিকার বলেন, আমাকে এই সম্মান জানানোর জন্য সত্যিই আমি আনন্দিত।

মতবিনিময় সভায় জানানো হয়, কম্বিলিফ্ট বিশ্বব্যাপী মাল্টিডাইরেশানাল, সাইডলোডিং এবং আর্টিকুলেটেড ফর্কলিফ্টের বৃহত্তম প্রস্তুতকারক। গ্রাহকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্য তৈরি করে প্রতিষ্ঠানটি। যা বিশ্বের প্রথম। উদ্ভাবন, নমনীয়তা এবং পরিষেবা হল সেই নীতি যার উপর ভিত্তি করে কম্বিলিফ্টের সাফল্য গড়ে উঠেছে। বিশ্বের দ্রুততম বর্ধনশীল ফর্কলিফ্ট প্রস্তুতকারক হয়ে ওঠে কম্বিলিফ্ট। যা ৮৫টিরও বেশি দেশে রপ্তানি করছে কোম্পানিটি এবং বিশ্বব্যাপী ৮০ হাজার টিরও বেশি ট্রাক ব্যবহার করা হচ্ছে৷ বিশ্বের অন্য কোন প্রস্তুতকারক একই স্তরের কাস্টমাইজেশন এবং অভিযোজনযোগ্যতা প্রদান করতে পারে না। প্রতিটি গ্রাহকের বিভিন্ন চাহিদা পূরণ করতে পারে না। বাংলাদেশে কম্বিলিফ্টের প্রায় ১০০টি মেশিন (কম্বি সি-সিরিজ এবং আইজল মাস্টার) রয়েছে যা রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেড সরবরাহ করে।

এর আগে সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে মার্টিন ম্যাকভিকারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments