Homeঅপরাধকলাপাড়ায় কৃষক কে ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে জ*খ*ম করার অভিযোগ

কলাপাড়ায় কৃষক কে ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে জ*খ*ম করার অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় ছাগলকে আঘাত করার অপরাধে মোঃ জুয়েল সন্যামত (৪০) নামের এক কৃষক কে ধারালো অস্ত্র কুপিয়ে এবং রড দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পরিবারের।

শনিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার ধানখালী ইউনিয়নের নোন্দা, গিলাতলা গ্রামের রতন মৃধা’র বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত মোঃ জুয়েল সন্যামত অভিযোগ করে বলেন, একই এলাকার বাহাদুর মৃধা বাড়ির ছাগল দীর্ঘদিন যাবত বাড়ির ফসল নষ্ট করছে, তাদের জানালো কোন কাজে আসছে না, ফসল নষ্ট করার সময় ছাগলটিকে নড়ান দিলে ছাগলটি আঘাত পায়, তার জন্য বাহাদুর মৃধা কে ক্ষতিপূর্ন দিতে চেয়েছিলাম, কিন্তু তারা ক্ষতিপূর্ন নেবে না বলে জানিয়ে দেয়। সেই সূত্র ধরে ঘটনা দিন সন্ধ্যায় রতন মৃধা বাড়ির সামনে দিয়ে বাড়ি নিজ যাচ্ছিলাম, তখন ওৎঁ পেতে থাকা বাহাদুর মৃধা, বাচ্চু মৃধা, বশির মৃধা ও সোহাগ সন্যামত সহ ৬/৭ জন ধারালো অস্ত্র কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে। এসময় তার দুই পায় ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে, এছাড়াও তাকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। পরিবারের আত্মীয়-স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তাদের পাওয়া যায়নি।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহম্মেদ বলেন, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments