Homeঅপরাধকলাপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি আটক -১

কলাপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি আটক -১

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাবসায়ী মামুন মিয়ার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে মোটরসাইকেল সহ আটক করেছে পুলিশ।

( ১৭ সেপ্টেনবর মঙ্গলবার) দিবাগত রাত তিনটায় ১১ সদস্যর একটি ডাকাত দল বাড়িতে প্রবেশ করে। প্রথমে জানালার ছিটকানি খুলে লাঠি দিয়ে দরজার লক খুলে ঘরে প্রবেশ করে। এরপর ব্যবসায়ী মামুনের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত,পা,চোখ বেধে বেধরক পিটিয়ে আহত করে নগদ দেড় লক্ষ টাকা এবং সাত ভরি স্বর্ণালংকার ও বিভিন্ন সম্পত্তির দলিল লুট করে নিয়ে যায়

ব্যবসায়ী মামুনের পিতা আলাউদ্দিন মিয়া জানান, ১১ সদস্যের একটি ডাকাত দল ঘরে ঢুকে আমার ছেলেকে মারধর করে। ছেলের কান্নার আওয়াজ পেয়ে আমি ঘুম থেকে উঠে ছেলের কাছে যেতে না যেতেই আমার সামনে অস্ত্র ঠেকিয়ে হাত-পা চোখ বেঁধে মাটিতে ফেলে রাখে, এবং আমাকে বলে মেরে ফেলবো টাকা কই তা দে? তাঁর পর ভয়ে বলে দিছি ডয়ারের মধ্যে টাকা। তা নিয়ে গেছে এবং বাসায় ৭ ভরি স্বর্ণ, জমির দলিল এবং ছেলের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায়। পরিবারের পাঁচ সদস্য সবাইকে বেধে মারধর করে ফেলে রেখে যায়।

এ বিষয়ে কলাপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি মো. আলী আহম্মেদ বলেন, এ ঘটনাটি শুনছি এবং আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। ওই বাড়ি থেকে নিয়ে যাওয়া মোটর সাইকেল বহনকারী ব্যক্তিকে আটকের জন্য কলাপাড়া ব্রিজের টোলপ্লাজার সদস্যরা সহযোগিতা করেছে। প্রথমে কলাপাড়া ব্রিজের টোল প্লাজার লোক পটুয়াখালী ব্রিজের টোল প্লাজার লোককে অবগত করে। এরপর পটুয়াখালী টোলপ্লাজার লোকজন ওই মোটরসাইকেল সহ এক জনকে ধরে পটুশাখালী থানা পুলিশের কাছে সোপর্দ করে। বর্তমানে পুলিশের হেফাজতে আছে, এঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটক হওয়া ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments