Homeআঞ্চলিককলাপাড়ায় সন্ত্রাস, নৈরাজ্য রোধে বিএনপি’র মাইকিং

কলাপাড়ায় সন্ত্রাস, নৈরাজ্য রোধে বিএনপি’র মাইকিং

রাসেল মোল্লা কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতা রোধে মাইকিং শুরু করেছে বিএনপি’র। বুধবার দুপুর থেকে উপজেলার বিভিন্ন এলাকায় এ মাইকিং করে উপজেলা বিএনপি। উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ূন শিকদারের উদ্ধৃতি দিয়ে এ মাইকিং করা হয়।

মাইকিংয়ে বলা হয়, প্রিয় কলাপাড়া বাসি আসসালামু আলাইকুম। সবাইকে নতুন বাংলাদেশে অভিনন্দন। আপনারা দীর্ঘদিন একটি অত্যাচারী সরকারের নির্যাতনে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। আপনাদের মধ্যে ব্যাপক ক্ষোভ থাকা স্বাভাবিক। কিন্তু বর্তমানে পরিস্থিতি শান্ত রাখা সকলের নৈতিক দায়িত্ব। কোন প্রকার প্রতিশোধ মূলক কর্মকান্ড থেকে সম্পূর্ণ বিরত থাকার জন্য কঠোরভাবে অনুরোধ করা যাচ্ছে। পাশাপাশি সকল সরকারী স্থাপনা, পুলিশ ভবন, সংখ্যা লঘু সম্প্রদায়ের পাশে থেকে সহযোগিতা করার জন্য বিএনপির নেতৃবৃন্দসহ সাধারণ মানুষকে বিশেষ অনুরোধ করছি।

এদিকে বুধবার সকাল ১১ টার দিকে কলাপাড়া চৌকি আদালতের আইনজীবী ভবনে জরুরী বৈঠকে মিলিত হন আইনজীবী নেতারা। উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডবোকেট হাফিজুর রহমান চুন্নু ও সাংগঠনিক সম্পাদক এ্যাড.খন্দকার নাসির উদ্দিন আদালতে কর্মরত আইনজীবীদের আশ্বস্ত করে বলেন, আইনজীবী বন্ধুদের সাথে কেউ কোন রকম অসৌজন্যমূলক আচরণ করলে ছাড় দেয়া হবে না। সকল আইনজীবী মিলে ঐক্যবদ্ধভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments