Homeআঞ্চলিককলাপাড়ায় ৯৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও চেক বিতরণ

কলাপাড়ায় ৯৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও চেক বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালী কলাপাড়ায় প্রধানমন্ত্রীর তহবিলের ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিবুর রহমান এর সহধর্মিনী কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা প্রধান অতিথি হিসেবে এ ঢেউটিন ও চেক বিতরণ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ), দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় এর বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ,দুস্থ, অসহায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মান বাবদ চেক বিতরণ করা হয।

অনুষ্ঠানে কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ। এসময় ৯৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও চেক বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি হীরা লাল স্বপন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফাইজুল ইসলাম আশিক তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী সালমা কবির, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments