Homeআঞ্চলিককুয়াকাটায় প্রায়ত সদস্য সাংবাদিক আঃ রাজ্জাকের স্মরনসভা ও দোয়া অনুষ্ঠান

কুয়াকাটায় প্রায়ত সদস্য সাংবাদিক আঃ রাজ্জাকের স্মরনসভা ও দোয়া অনুষ্ঠান

কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়া উপজেলার কুয়াকাটা প্রেসক্লাবের প্রয়াত দপ্তর সম্পাদক , সমকাল পত্রিকার কুয়াকাটা প্রতিনিধি ও কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খান এ রাজ্জাকের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে কুয়াকাটা প্রেসক্লাব।

আজ সকাল ১০ টায় কুয়াকাটা প্রেসক্লাবের হলরুমে নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করে প্রয়াত প্রয়াত সাংবাদিকের কনিষ্ঠ ছেলে সিয়াম।  এরপরে স্বাগত বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব।

এসময় সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান, অর্থ সম্পাদক হোসাইন আমির, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান,মহিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান, কুয়াকাটা টেলিভিশন ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব কুদ্দুস মাহমুদ, কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার প্রমূখ।

স্মরণ সভা ও দোয়া মাহফিল শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া  মোনাজাত করেন কুয়াকাটা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মোবাশ্বের হোসেন।   পরে আগত অতিথিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

সাগরকন্ঠ/নিউজ/রাসেল

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments