Homeআঞ্চলিকচুনাখালী মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

চুনাখালী মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধি:

চুনাখালী মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের দুইদিনব্যাপী ৫৯তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিজয়ীদের পুরস্কার বিতরনের মধ্য দিয়ে শুক্রবার শেষ হয়েছে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গত ১৮ জানুয়ারি চুনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠান আয়োজিত হয়।

চুনাখালী মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ এর সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ২নং ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদ ছজু সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ আব্দুল্লাহ আবু জাহের, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা একাডেমী সুপারভাইজার জনাব মোঃ সেলিম মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা একে এম নুরুল হক ও মোতাহার মৃধা, প্রবক্তা শিক্ষার্থীদের মাঝখান থেকে মোহাম্মদ মিরাজ বাচ্চু, সালাউদ্দিন আহমেদ, মিরাজ গাজী প্রমূখ।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত, গীতা পাঠ, জাতীয় সংগীত এবং শপথ গ্রহন ও কবুতর উড়ানোর মধ্যে দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। ষষ্ঠ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ, ২০২৩ সালের জিপিএ-৫ উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, ২০১০ এর এসএসসি ছাত্রছাত্রীদের পূর্ণ মিলন, ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সহ ছাত্রছাত্রী এবং অভিভাবকরাও বিভিন্ন রকম খেলাধুলায় অংশ নেন।

দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, বিস্কুট দৌড়, ব্যাঙ দৌড়, মোমবাতি জ্বালানো, ব্যাডমিন্টন, ভলিবল নিক্ষেপ, যেমন খুশি তেমন সাজো, বাজনা থামলে নেবে কে, স্কুলের শিক্ষক-শিক্ষিকা জন্য গোলে বল মারা, মহিলা অতিথিদের জন্য ছিল হাড়িভাঙ্গা প্রমুখ। ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সর্বমোট ৫৭টি ইভেন্টে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আর মধ্যাহ্ন বিরতির পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষার্থীরা বিভিন্ন রকম সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে তাদের প্রতিভার পরিচয় দেয়।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments