Homeসারাদেশজনগণের টাকা মেরে খাই না: মমতাজ

জনগণের টাকা মেরে খাই না: মমতাজ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, জনগণের টাকা তিনি আত্মসাৎ করেন না। তিনি বলেন, ‘আমি যা পারি, যা আনি সবই আপনাদের মধ্যে বিলিয়ে দেই। আপনাদের হক আমি এক টাকাও মেরে খাই না। আমি শত শত কোটি টাকার কাজ করেছি।’ শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে হাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

মমতাজ বেগম বলেন, আমি রাজনীতি করি না। আমি রাজনীতিবিদও না। আমার রাজনীতি হলো সেবামূলক। আমি তো শিল্পপতি না। আমি শিল্পী মানুষ। গান গাই। গানের পয়সা দিয়েই যতটুকু পারি সেবা করার চেষ্টা করি। এই গানের মাধ্যমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে চেনেন। আমাকে ভালোবাসেন। আর আমার ওপর আপনাদের দোয়া আছে বলেই আমার নেত্রী আমাকে নৌকা প্রতীক দিয়ে আবারও আপনাদের মধ্যে পাঠিয়েছেন।

তিনি আরও বলেন, আজ কষ্ট লাগে, একটা গ্রুপ আজ বিভিন্ন জায়গার কালোটাকা নিয়ে এসে আপনাদের ভোট কিনতে চায়। তাদের একটা কথাই বলতে চাই, ১৫ বছরে যে উন্নয়নমূলক কাজ করেছি, এখান থেকে যদি পার্সেন্টেজ খাইতাম তাহলে আমার সঙ্গে কি ওই কালোটাকাওয়ালারা পারত? পারত না। আমার হলো কষ্টের টাকা। আমি দুই টাকা খরচ করলেও কিন্তু আমার কষ্টের টাকা থেকেই করি। অতএব একটা বিষয়ে শান্তিতে আছি যে, আমার পাশে আপনারা যারা আছেন, তারা সবাই এটা জানেন। আর জানেন বলেই আমার ওপর এই চাপটা একটু কম। আমার চারপাশের নেতাকর্মীরা কিন্তু নিজেরাই খরচ করে। ভবিষ্যতে এ রকম নেতৃত্বই দরকার। যারা শুধু দেয় কিন্তু অবৈধভাবে টাকা-পয়সা খায় না। আর এখন যারা কালোটাকা ছড়াইয়া এমপি হইব, ওরা একশ কোটি খরচ করলে এক হাজার কোটি কামাইয়া আবার বিদেশে পাচার করে দেবে।

মমতাজ বলেন, আমি কিন্তু সোনার চামুচ মুখে দিয়ে বড় হই নাই। এই এলাকায় আগে রাস্তাঘাট, বিদ্যুৎ কোনো কিছুই ছিল না। আমরা তখন হেঁটে হেঁটে হ্যাজাক লাইট জ্বালিয়ে গান করতাম। আজ কত সুন্দর রাস্তা হইছে। ঘরে ঘরে বিদ্যুৎ পাইছে। এটা আওয়ামী লীগ সরকার বলেই, শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই সম্ভব হয়েছে। আমি কষ্ট করে, পরিশ্রম করে আজ এ পর্যন্ত এসেছি। পরিশ্রম ছাড়া কোনো কিছুই হয় না। সেই পরিশ্রম কিন্তু এখনও আমি করছি। তাই আপনাদের কাছে আমার একটাই দাবি, নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি বানিয়ে এবং জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সার্বিকভাবে সহযোগিতা করবেন।

উঠান বৈঠকে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments