Homeআঞ্চলিকজাপার নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি। আ.লীগে ক্ষোভ

জাপার নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি। আ.লীগে ক্ষোভ

জাপার নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি, আ.লীগে ক্ষোভ

পটুয়াখালী প্রতিনিধি:
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদারের নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে লেখা হয়েছেন, ‘জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগসমর্থিত জোটভুক্ত’ প্রার্থী। এ নিয়ে পটুয়াখালীতে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ আসনে জোটের প্রার্থী হয়েছেন। আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে সমঝোতা হলে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য আফজাল হোসেন তাঁর মনোনয়ন প্রত্যাহার করে নেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলছেন, সমঝোতার কারণে আওয়ামী লীগ এই আসনে দলীয় প্রার্থী দেয়নি। সমঝোতাকে আওয়ামী লীগের সমর্থন মনে করার কারণ নেই।

জেলা জজ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর এস এম কামাল হোসেন তাঁর ফেসবুকে লিখেছেন, ‘লাঙ্গল প্রতীকে প্রধানমন্ত্রীর ছবি থাকতে পারে না। মানুষকে বিভ্রান্ত করার কোনো সুযোগ নেই।’

এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি আফজাল হোসেন। রুহুল আমিন হাওলাদারের মোবাইল ফোনে কয়েকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

পটুয়াখালী-১ আসনে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদারের নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে লেখা হয়েছে, ‘জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগসমর্থিত জোটভুক্ত’ প্রার্থী। গতকাল পটুয়াখালী শহরের বাঁধঘাট এলাকায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments