Homeঅপরাধডিবি পুলিশের সদস্য ক্রেতা সেজে,ইয়াবা পাচারকারীকে আটক করেন।

ডিবি পুলিশের সদস্য ক্রেতা সেজে,ইয়াবা পাচারকারীকে আটক করেন।

তালতলী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার তালতলীতে ডিবি পুলিশের এক সদস্য ক্রেতা সেজে মিরাজ পল্লান (৩২) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছেন জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ। আটককৃত মিরাজ পল্লান নিশানবাড়য়া ইউনিয়নের চামোপাড়া এলাকার মৃত মহারাজ পাল্লানের ছেলে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে তালতলী থানার মালিপাড়া এলাকা থেকে ওই মাদক পাচারকারীকে আটক করে ডিবি পুলিশ।এ সময় তার কাছ থেকে পাচারের উদ্দেশ্য বহন করা ১৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জানা যায়, গোয়েন্দা( ডিবি) পুলিশের এস আই সুশীল বিষয়টি নিশ্চিত করে জানান,মাদক পাচারকারী মিরাজ পল্লান বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান নিয়ে তালতলী থানার মালিপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেখানে সাদা পোষাকে অভিযান চালানো হয়। ক্রেতা সেজে ৫০০ পিস ইয়াবা ক্রায় করার কথা জানালে মিরাজ বলে বেশি লাগলে এনে দেওয়া যাবে।পরে তার দেওয়া তথ্যমতে তল্লাশি চালিয়ে সেখান থেকে ১৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

ডিবি পুলিশের এসআই সুশীল জানান, মিরাজ পল্লান একজন মাদক পাচারকারীসে চট্টগ্রামে থাকে। মিরাজ বিভিন্ন এলাকায় পাইকারি ও খুুচরা মূল্যে ইয়াবা সর্বহারা করে। এই ইয়াবা গুলো উপজেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতে মালিপাড়া এলাকায় এসেছিল। জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করেন মিরাজ।

এই ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তিকে আসামি করে বরগুনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা রুজু করা হয়েছে।

তালতলী,বরগুনা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments