Homeঅপরাধতালতলীতে অশ্লীল নৃত্য ও লটারীর বিক্রীর দায়ে ৫০ হাজার জরিমানা

তালতলীতে অশ্লীল নৃত্য ও লটারীর বিক্রীর দায়ে ৫০ হাজার জরিমানা

হাফিজুর রহমান, তালতলী(বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অনুষ্ঠানের আয়োজনের নামে অশ্লীল নৃত্য ও লটারী বিক্রির দায়ে বশির নামের এক শিক্ষককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল(০৭ ফেব্রয়ারী) রাত ১২ টার দিকে উপজেলার ছোটবগী বাজারের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী মেজিষ্ট্রেস্ট অমিত দত্ত।

জানা যায, উপজেলার ছোটবগী বাজারের প্রশাসনে অনুমতি না নিয়ে পায়রা নদীর তীরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উপলক্ষে ২ দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেন ছোটবগী ও চন্দনতলা যুব সমাজ নামে কয়েকজন স্থানীয়রা। এতে প্রথম দিন মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে রাতভর অশ্লীল নৃত্য ও লটারির টিকিট করা হয়। এর কিছু ভিডিও প্রকাশ হলেও গতকাল রাতে ফের অশ্লীল নৃত্য পরিচালনা করলে স্থানীয়রা প্রতিবাদ জানান। এতে আয়োজন কমিটি কোনো কর্ণপাত না করে ক্ষমতার দাপট দেখিয়ে অশ্লীল নৃত ও লটারি বিক্রি করেন। এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী মেজিষ্ট্রেস্ট অমিত দত্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত ঘটনার সত্যতা পেয়ে আয়োজন কমিটির সদস্য ও চন্দনতলা আব্দুল গফুর দাখির মাদ্রাসার সহকারী শিক্ষক বশির জোমাদ্দারকে ৫০ হাজার জরিমান করেন ও একই সাথে এই অনুষ্ঠান চালাবে না বলে মুচলেকা দেন তিনি।

নাম না প্রকাশে একাধিক স্থানীয়রা বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অনুষ্ঠানের নামে ক্ষমতার দাপট দেখিয়ে অশ্লীল নৃত ও লটারি বিক্রি করে আসছিলেন তারা। দিনব্যাপি মাইকিং করে লটারির টিকিট বিক্রি করেন ও সন্ধা নামলেই অশ্লীল নৃত শুরু হয় এখানে। এই অশ্লীল নৃত চলে ভোর রাত পর্যন্ত। এই অশ্লীল নৃত বন্ধ হওয়ার খবরে সাধারণ মানুষ খুশি হয়েছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী মেজিষ্ট্রেস্ট অমিত দত্ত বলেন, প্রশাসনের অনুমতি ছাড়াই এই অনুষ্ঠান পরিচালনার নামে অশ্লীল নৃত ও লটারি বিক্রি দায়ে বশির নামে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ও একই সাথে অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments