Homeনির্বাচনধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ফের কারণ দর্শাণোর নোটিশ

ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ফের কারণ দর্শাণোর নোটিশ

ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ফের কারণ দর্শাণোর নোটিশ

বরগুনা প্রতিনিধি:
স্বতন্ত্র প্রার্থীদের ইবলিশ ও শয়তান মন্তব্য করায় বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে কারণ দর্শাণোর নোটিশ করেছে নির্বাচন অনুসন্ধান কমিটি। শনিবার বরগুনা -১ আসনের নির্বাচন অনুসন্ধাণ কমিটির চেয়ারম্যান আহমেদ সাইদ এ নোটিশ দেন।

নোটিশে আগামী ৪৮ ঘন্টার মধ্যে কমিটির কাছে লিখিত বক্তব্য দাখিল করতে নির্দেশ দেয়া হয়েছে। নোটিশে উল্লেখ করা হয়, গত বুধবার (২৬ ডিসেম্বর) বরগুনার তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রচারণা সভায় ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর স্বতন্ত্র প্রার্থীদের সমালোচনা করে ইবলিশ, ইডিয়েট ও মোনাফেক বলে মন্তব্য করেন।

এছাড়াও ‘উন্নয়ন হয়নাই এই যে কথাটা বলে এটি মুনাফেকি কথা, ইবলিসরা এইভাবে কথা বলে, আমি দুঃখিত এইভাবে কথা বলায়। ইবলিস আল্লাহর ভাষা, আর আমাদের ভাষা হল শয়তান, আমি আল্লাহর ভাষায় ইবলিস বলবো। এই ইবলিসিদের বিচার হবে। কে বলেছে উন্নয়ণ হয়নি। যারা বলে উন্নয়ণ হয়নি তারা ইবলিশ শয়তান এমন মন্তব্য করেছেন।

এর আগেও প্রচারণায় ও বক্তব্যে আচরণবিধি লঙ্ঘন করায় গত ১১ ডিসেম্বর শম্ভুসহ ৯জন আওয়ামী লীগ নেতাকে শোকজ করেছিল নির্বাচন অনুসন্ধান কমিটি। জবাবে সন্তষ্ট না হওয়ায় ১৬ ডিসেম্বর শম্ভুসহ ৫ নেতাকে জরিমানা সুপারিশ করে ইসিতে প্রতিবেদন পাঠায় কমিটি।

২৭ ডিসেম্বর নির্বাচন কমিশনে তলব করা হয় এবং ২৮ ডিসেম্বর ইসিতে উপস্থিত হয়ে ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে অভিযোগ থেকে নিস্তার পান ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments