Homeসারাদেশনা‌জিরপু‌রে সরকা‌রি জ‌মির গাছ কে‌টে নেওয়ার অ‌ভি‌যোগ

না‌জিরপু‌রে সরকা‌রি জ‌মির গাছ কে‌টে নেওয়ার অ‌ভি‌যোগ

মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরে আজিজ মোল্লা নামের এক ব্যক্তির বিরু‌দ্ধে সরকারী গাছ কে‌টে নেওয়ার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। আজিজ মোল্লা নাজিরপুর উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের দেউলবাড়ি গ্রামের মৃতঃ ইউসুফ মোল্লার ছেলে।

জানা যায়,দেউলবাড়ি গ্রামে রওযাতুল উলুম মাদ্রাসা সংলগ্ন এস এ-৭৫৮,বি এস-৩৩০৪ দাগ ভুক্ত ৪০ শতাংশ খাস জমি অবৈধ ভাবে দখল করে বাড়িঘর গড়ে তোলে এবং সেখানে থাকা সরকারী খাস জ‌মিতে থাকা ২টি মেহগনি, ১টি চাম্বল গাছ কেটে নেয়।

স্থানীয় বাসিন্দারা জানান, গত তিন মাস পুর্বে তৎকালীন দায়িত্বে থাকা ইউনিয়নের তহশীলদার মোঃ আলামিন উক্ত জায়গার সীমানা র্নিধারন করে লাল নিশান টানিয়ে দেয়।

এ বিষয়ে অভিযুক্ত আজিজ মোল্লা গাছ কেটে নেয়ার কথা স্বীকার করেন এবং বলেন,বর্তমান তহশীলদার এখানে এসেছিল তিনিই আমাকে গাছ কেটে নেয়ার অনুমতি দিয়েছে। এ সম্পত্তি আমার কবলাকৃত সম্পত্তি,এখানে কোন খাসের জায়গা নেই।
দেউলবাড়ি ইউনিয়নের বর্তমান তহশিলদার রিপন জানান,আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আজিজকে গাছ কাটতে দেখে বাঁধা দেই এবং বলি র্সাভেয়ার দ্বারা জায়গার সীমানা র্নিধারন করা ছাড়া কোন অবস্থতেই এ কাটা গাছ অপসারন করা যাবেনা।

এ ব্যপারে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী জানান,আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া আমি কাউকে বক্তব্য দেইনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments