Homeজাতীয়নির্বাচনে যারা নৌকার পক্ষে কাজ করেছেন তাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে. ত্রান প্রতিমন্ত্রী

নির্বাচনে যারা নৌকার পক্ষে কাজ করেছেন তাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে. ত্রান প্রতিমন্ত্রী

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি:

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, দল আছে বলেই আমরা আজ এমপি, প্রতিমন্ত্রী, চেয়ারম্যান হয়েছি। তাই দলের প্রতি সকলকে আনুগত্য থাকতে হবে। দল সবার আগে। শুক্রবার বিকেল ৪টায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, যারা জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছেন, তাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারেন এজন্য নৌকায় ভোট দিয়েছে । তাই সন্ত্রাস চাঁদাবাজ ও সহিংসতা প্রতিরোধে আপনাদের আওয়ামী লীগের নেতৃবৃন্দের সতর্ক থাকতে হবে। সন্ত্রাস, দূর্নীতি, ভূমি দখল ও শালিস বানিজ্য মুক্ত কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর ও কুয়াকাটা গঠন করবো এটা আমার নির্বাচনী ওয়াদা ছিল।

এসময় ওয়ার্ড আওয়ামী লীগের দাবির প্রেক্ষিতে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ন কমিটি নতুনভাবে করার জন্য কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারকে নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ তৈয়বুর রহমান’র সভাপতিত্বে আয়োজিত কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জি, পৌর প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, পৌর কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, মোঃ মজিবর রহমান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আকন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments