Homeঅপরাধপটুয়াখালীর বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

পটুয়াখালীর বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

মোঃ আবু বকর মিল্টন, পটুয়াখালী:- পটুয়াখালীর বাউফলে নূন্যতম চিকিৎসা যোগ্যতা ছাড়াই দীর্ঘদিন ধরে ডায়াগনষ্টিক সেন্টার খুলে চিকিৎসা সেবা প্রদান করার অপরাধে এক ব্যাক্তিকে জেল দেয়া হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে ক্লিনিকটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) প্রতিক কুমার কুন্ড। একই সাথে অপর একটি প্রতিষ্ঠানের কাগজ না থাকায় ৫হাজার টাকা জরিমানা আদায়সহ সিলগাা করা হয়।

জানাগেছে, চলমান অভিযানের ভিত্তিতে গত কাল বুধবার সকাল ১১টা থেকে উপজেলার কালিশুরী ইউনিয়নের কালিশুরী বাজারে অভিযান চালিয়ে ফেয়ার মেডিক্যাল সার্ভিসেস ডায়াগনষ্টিকের সত্ত¡াধিকারী ও ভুয়া ডাক্তার মহিউদ্দিন আহম্মেদকে গ্রেপ্তারের পর কোন ধরনের জরিমানা ছারাই ১মাসের কারাদন্ড ও নিউলাইফ কেয়ার ক্লিনিকের সনদ না থাকায় প্রতিষ্ঠানের ৫হাজার টাকা জরিমানাসহ সিলগালা করা হয়। এ সময় তিনি বিভিন্ন প্রকার মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট রাখা এবং লাইসেন্স না থাকায় ফেয়ার ডায়াগনস্টিক সিলগালা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিক কুমার।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) প্রতিক কুমার কুন্ড সত্যতা নিশ্চিত করে বলেন, কোন ধরনের সনদ ব্যতীত মেডিক্যাল প্রাক্টিস করার অপরাধে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর আওতায় তাকে এক মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments