Homeনির্বাচনপটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক পানি সম্পদ...

পটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১১৪ পটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান তালুকদার। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কলাপাড়া উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

এরআগে মনোনয়ন পত্র দাখিল উপলক্ষে আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনন্দ মিছিলে মাথায় কাফনের কাপড় শরীরে জড়িয়ে কয়েক হাজার ভোটার সমর্থকরা অংশগ্রহণ করেন। ওইদিন সকালে পৌর শহরের গোডাউন ঘাট নামক স্থানে নৌকার সমর্থকদের হাতে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমানের দুইজন সমর্থককে কুঁপিয়ে আহত করার ঘটনা ঘটলে তার ভোটার সমর্থকরা কাফনের কাপড় পরে মিছিলে অংশগ্রহন করেন। এসময় প্রতিপক্ষের শতবাধা উপেক্ষা করে অনুষ্ঠান স্থল জনসমুদ্রে রুপান্তরিত হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, রাঙ্গাবালী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির, টিয়াখালী ইউপি চেয়ারম্যান মাহমুদুল রহমান সুজন মোল্লা, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মো. নাসির উদ্দিন প্রমুখ। এসময় কলাপাড়া, রাঙ্গাবালী ও মহিপুরের বিভিন্ন স্তরের কয়েক হাজার ভোটার সমর্থকসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments