Homeআঞ্চলিকপ্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি ৩ দিনের সফরে আজ আসছেন কলাপাড়ায়

প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি ৩ দিনের সফরে আজ আসছেন কলাপাড়ায়

রাসেল মোল্লা, কলাপাড়া প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান এমপি ৩দিনের সরকারি সফরে পটুয়াখালীর কলাপাড়ায় আসছেন।

মন্ত্রীর সরকারী সফর কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৭ মে শুক্রবার সকাল ৮.১৫ মিঃ সময় ঢাকা হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে বরিশাল বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করে সকাল ৯.০৫ মিঃ বরিশাল বিমান বন্দরে উপস্থিত হবেন এবং গাড়ি যোগে কলাপাড়া উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন। মন্ত্রী বেলা ১১.৩০ মিঃ সময় কলাপাড়া উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষ উদ্বোধন ও মাসিক আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

সন্ধ্যা ৬.৩০ মিঃ সময় খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রথম বিভাগ মন্ত্রী কাপ নাইট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান ও পুরস্কার বিতরন শেষে রাত ৮.৩০ মিঃ সময় সিকদার রিসোর্ট ও ভিলার সম্মেলন কক্ষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ১৮ মে শনিবার সকাল ৯.৩০ মিঃ সিকদার রিসোর্ট ও ভিলার সম্মেলন কক্ষে এন্টিসিপেটরি একশন টেকনিক্যাল ওয়ার্কিং গ্রুপ এর ব্যবস্থাপনায় আয়োজিত ডায়ালগ প্লাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন এবং দুপুর ১২.০০ টায় একই স্থানে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়, কমিটি শাখা-২২ এর ব্যবস্থাপনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩য় বৈঠকে যোগদান করবেন। মন্ত্রী বিকাল ৪.০০ টায় রাখাইন মার্কেটে ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচি ( সিপিপি) ও সিআরএস আয়োজিত ঘূর্নিঝড় প্রস্তুতি ও আগাম কার্যাবলী বিষয়ে মাঠ মহড়ায় যোগদান এবং জেলেদের নিরাপত্তা উপকরন হিসেবে লাইফ বয়া ও লাইফ জ্যাকেট বিতরন করবেন। সন্ধ্যা ৭.৩০ মিঃ সময় সিকদার রিসোর্ট ও ভিলার সম্মেলন কক্ষে এন্টিসিপেটরি একশন টেকনিক্যাল ওয়ার্কিং গ্রুপ আয়োজিত স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি ১৯ মে রবিবার রাত ৩.০০ টায় গাড়িযোগে কুয়াকাটা হতে ঢাকা বেইলি রোডস্থ মিনিস্টার্স এ্যাপার্টমেন্টের উদ্দেশ্যে যাত্রা করে সকাল ৮.০০ টায় ঢাকা বেইলি রোডস্থ মিনিস্টার্স এ্যাপার্টমেন্টে উপস্থিত হবেন বলে প্রতিমন্ত্রীর একান্ত সচিব( উপসচিব) মো. আবুল কালাম তালুকদার কর্তৃক স্বাক্ষরিত পত্র সূত্রে জানাগেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments