Homeঅপরাধবরগুনায় দেশীয়২০ লিটার মদসহ আটক-২

বরগুনায় দেশীয়২০ লিটার মদসহ আটক-২

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলী উপজেলায় দেশীয় ২০ লিটার চোলাই মদসহ দুই যুবককে আটক করেছে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আজ শনিবার ( ২ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে তালতলী থানার চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশে পাড়া এলাকার মিলাউ রাখাইনে ছেলে মিজয় (৩৫) এবং একই এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মামুন (২৫)।

পুলিশ জানায়, তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশে পাড়া এলাকা থেকে দেশীয় চোলাই মদ নিয়ে শহরের দিকে যাচ্ছে ওই দুই যুবক। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার সামনে চেকপোস্টে তল্লাশী চালিয়ে দেশীয় ২০ লিটার দেশীয় চোলাই মদসহ মিজয় ও মামুনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, দেশীয় চোলাই মদসহ দুই জনকে আটক করা হয়েছে। তাদের একটি মটরসাইকেলও জব্দ করা হয়। ওই দুই যুবক মাম পানির ৪টি বোতলে ৫ লিটার করে ২০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments