Homeজাতীয়বহিষ্কিত ইসলামী আন্দোলনের নেতা ডা. আক্কাসের প্রতিক্রিয়া

বহিষ্কিত ইসলামী আন্দোলনের নেতা ডা. আক্কাসের প্রতিক্রিয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় দলীয় সিদ্ধান্ত ভঙ্গের অভিযোগে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা সদস্য ডা. মো. আক্কাস আলী সরকারকে বহিষ্কার করেছে ইসলামী দলটি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দলটির আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই এ সিদ্ধান্ত দেন।

সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে, মনোনয়নপত্র জমা দিয়ে প্রফেসর ডা. আক্কাস আলী কেন্দ্রীয় সিদ্ধান্ত ভঙ্গ করেছেন। বর্তমান সরকারের পাতানো নির্বাচনে অংশগ্রহণ ইসলামী আন্দোলন বাংলাদেশের নীতি ও আদর্শ পরিপন্থী। এছাড়াও প্রফেসর ডা. আক্কাস আলী সরকারকে সংগঠনের নীতিমালা ও শৃঙ্খলা লঙ্ঘনের দায়ে তাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, এজন্য ৭ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

এদিকে, বহিষ্কার হওয়ার পর সন্ধ্যায় এ বিষয়ে আক্কাস আলী সরকার বলেন, আমি এখনও কিছু জানি না। তবে হতেই পারে। এটা আমি জানি। সব রাজনৈতিক দল এটা করে। ভালো হলে আবার টেনে নেয়। তিনি বলেন, উনারা ভাবে জাতীয় রাজনীতি নিয়ে। আমাকে ভাবতে হয় স্থানীয় রাজনীতি নিয়ে। উলিপুর অবহেলিত এলাকা। এখানে কয়েকমাস আমি এমপি ছিলাম। তেমন কাজ করার সুযোগ ছিল না। এবার এলাকার জনগণই আমাকে ভোটে নিয়ে আসছে। আশা করছি, জয়ী হয়ে এলাকার উন্নয়ন করবো। দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, আমাকে ভোট করতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments