Homeআঞ্চলিকবাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত  জাকির সিকদার 

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত  জাকির সিকদার 

কেএম শাহাবুদ্দিন শিহাব, নিজস্ব প্রতিবেদকঃ

মানুষ মানুষের জন্য। এই উক্তিটি বুকে ধারণ করে, বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন অসুস্থ জাকির সিকদার (৪০) ও তার পরিবার। নিম্নমধ্যবিত্ত পরিবারে নেই কোন ছেলে, চারজন কন্যা সন্তানের জনক এই ক্যান্সারে আক্রান্ত জাকির।

বলতেছিলাম পটুয়াখালীর মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের বাসিন্দা। প্রায় চার বছর ধরে ক্যান্সারে আক্রান্ত। পরিবারের একমাত্র উপার্জনকারী  জাকির বর্তমানে বিছানায় শুয়ে শুয়ে দিন পার করছেন।

বুধবার  (০১ মে) সরেজমিনে গিয়ে জানা যায়, নিজের সামান্য সম্পত্তিটুকু বিক্রি করে সুস্থতার জন্য বেশ কয়েক দফায় চিকিৎসা নিয়েছেন জাকির। বর্তমানে মুখে ডান প্বার্শে একটি টিউমার হয়েছে যা অপারেশনে প্রায় ৫-৬ লক্ষ টাকার দরকার। আর এই চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব না জাকির ও তার পরিবারের তাই এই চিকিৎসা ব্যয় মেটাতে আর্থিক সাহায্যের প্রয়োজন।

স্ত্রী নাজমা বেগম  বলেন, আমার কোন ছেলে নেই, চারটি মেয়ে ৩ মেয়ে বিবাহ দিয়েছি তারা স্বামীর সংসার করে। এই সংসারে স্বামী (জাকির) ছাড়া আয় করার মত কেউ নেই। টাকা পয়সা যা ছিলো আমার স্বামীকে বাচাতে সবই শেষ এখন নিঃস্ব।  যদি সরকারের পক্ষ হইতে বা বড়লোক মানষে সাহায্য করতো আমার স্বামীকে চিকিৎসা করাতে পারতাম। একেবারে নিরুপায় হয়ে হাত বাড়িয়েছি।  সবাই একটু দয়া করবেন।

প্রতিবেশি বেলাল হোসেন বলেন, স্বল্প আয় ও ধার-দেনা করে এতদিন চিকিৎসার খরচ মিটিয়েছেন। এখন তিনি অসহায় হয়ে পড়েছেন। বর্তমানে চিকিৎসার ব্যয়ভার বহন করা পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। এজন্য সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য আবেদন করছি । আমাদের সকলের সহযোগিতায় ঘুরে দাঁড়াতে পারে একটি পরিবারে। ফিরে পেতে পারেন ক্যান্সারমুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে।

সাহায্য পাঠানোর ঠিকানা- 

নাজমা বেগম 

স্বামী: জাকির  সিকদার,

নগদ 01770069636

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments