Homeঅপরাধবামনা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ চুরির অভিযোগে স্টোর কিপার গ্রেফতার।

বামনা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ চুরির অভিযোগে স্টোর কিপার গ্রেফতার।

বরগুনা প্রতিনিধি:-বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ চুরি করার সময় সদ্য পি আর এলে যাওয়া স্টোর কিপারকে হাতেনাতে ধরে ফেলে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে চোরাইকৃত ঔষধ সহ আটক করে।

তার দেওয়া তথ্যমতে হাসপাতাল রোডস্থ তার বাসা থেকে ছোট বড় ৩৪ বস্তা ঔষধ ও চিকিৎসা সামগ্রী উদ্ধার করে পুলিশ। আটককৃত পিআরএল এ থাকা স্টোর কিপার হলে উপজেলার হাসপাতাল রোডস্থ মৃত: রহম আলীর পুত্র আঃ খালেক (৬০)।

ঘটনা সূত্রে জানা যায় বামনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সদ্য পি আর এলে যাওয়া স্টোর কিপার আঃখালেক গতকাল রবিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে আনুমানিক ৪৬০০ টাকা মূল্যের ঔষধ সমাগ্রী চুরি করে বাসায় নিয়ে যাওয়ার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বিষয়টি সিসি ফুটেজে দেখতে পেয়ে তাৎক্ষনিক তিনি আরএমও সহ অন্য অন্য কর্মকর্তা কর্মচারীদের নিয়ে তাকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে চোরাইকৃত ঔষধসহ গ্রেফতার করে।

পরবর্তীতে তার তথ্যমতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে অবস্থিত তার বাসা হতে ৩৪ বস্তা ছোট বড় চোরাইকৃত ঔষধ ও মেডিকেল সামগ্রী জব্দ করে। বামনা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরের দায়িত্বপ্রাপ্ত স্টোর কিপার ও উপ-সহকারী মেডিকেল অফিসার মোঃ জহিরুল ইসলাম সুমন বাদী হয়ে তার বিরুদ্ধে বামনা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৬।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ মনিরুজ্জামান জানান আমি আমার অফিস কক্ষে বসে সিসি ফুটেজে দেখতে পাই সদ্য পিআরএলে যাওয়া স্টোর কিপার আঃ খালেক একটি প্যাকেটে ভর্তি করে ঔষধ ও মালামাল সামগ্রী যাচ্ছে। তাৎক্ষনিক আমি, আরএমও অন্য অন্য কর্মকর্তা কর্মচারীদের নিয়ে তাকে হাতেনাতে আটকিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে চোরাইকৃত ঔষধসহ গ্রেফতার করে নিয়া যায়।

বামনা থানা অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডল জানান, উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স হতে আমাদের বিষয়টি জানালে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে সদ্য পিআরএলে যাওয়া স্টোর কিপার আঃ খালেককে চুরি করা ঔষধ সামগ্রীসহ গ্রেফতার করি। তার দেওয়া তথ্যমতে তার বাসা হতে ৩৪ বস্তা ছোট বড় ঔষধ ও মেডিকেল সামগ্রী জব্দ করি। তাকে কোর্টের মাধ্যমে বরগুনার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments