Homeআঞ্চলিকমঠবাড়িয়ায় কলার ছড়ি প্রতীকের পথসভা জনসভায় পরিনত

মঠবাড়িয়ায় কলার ছড়ি প্রতীকের পথসভা জনসভায় পরিনত

মো: রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুর -৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজ এর কলার ছড়ি প্রতীকের দেওয়া প্রতিটি নির্বাচনী পথসভা সকল শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে জনসভায় রুপ নেয়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে বেতমোর রাজপাড়া হাই স্কুল মাঠে দেওয়া এক পথসভায় এ দৃশ্য দেখা যায়। ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল এসে স্কুল মাঠটি মুহুর্তের মধ্যে ভরে যায়। কানায় কানায় লোকে পরিপূর্ণ হয়ে যায় পুরো এলাকা।

বেতমোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে আশরাফুর রহমান বলেন,আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পূর্বে এই মঠবাড়িয়া ছিল এক বিধ্বস্ত মঠবাড়িয়া, এই মঠবাড়িয়া ছিল এক ধ্বংসস্তুপের মঠবাড়িয়া। আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে একটি নিরাপদ মঠবাড়িয়া গড়ার লক্ষ্যে আপনাদের পাশে ছিলাম।এরপর আমি জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার পর আমার ভাই রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে আপনারা তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন। আজকের এ সভার উপস্থিতি প্রমান করে রিয়াজ উদ্দিন আহমেদ কোন অপকর্ম করে নাই।রিয়াজ উদ্দিন আহমেদ তার দায়িত্ব সঠিকভাবে পালন করেছেন।তিনি যদি ব্যর্থ হতেন তাহলে আজকের আবার আপনারা হাজার হাজার জনতা আমাদের ডাকে সাড়া দিতেন না।আমার চলার পথে কাঁটা বিছিয়ে যারা আপনাদের সাথে আমার সম্পর্ক ছিন্ন করতে চায়, যারা মঠবাড়িয়ায় আবার চাঁদাবাজির রাজত্ব কায়েম করতে চায় তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের এই ষড়যন্ত্র যাতে সফল না হয় সেজন্যই আমার আপন ভাই শামীম শাহনেওয়াজকে স্বতন্ত্র প্রার্থী করা হয়েছে। আগামী ৭ জানুয়ারি কলার ছড়ি প্রতীকে শামীম শাহনেওয়াজকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

কলার ছড়ি প্রতীকের পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া আকন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, প্রভাষক শামীম আহসান,মঠবাড়িয়া পৌরসভার সাবেক কমিশনার তাহেরুন্নেসা,স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

উল্লেখ্য,২৬ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত আশরাফুর রহমান পিরোজপুর – ৩ আসনে নৌকার প্রার্থী ছিলেন। জাতীয় পার্টির সাথে আসন সমঝোতায় এ আসন থেকে নৌকার প্রার্থী প্রত্যাহার করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments