Homeজাতীয়মাদ্রাসাছাত্র মন্দির পাহারা দেয়, এটা পৃথিবীতে দৃষ্টান্ত : মেজর জেনারেল আব্দুল কাইয়ুম

মাদ্রাসাছাত্র মন্দির পাহারা দেয়, এটা পৃথিবীতে দৃষ্টান্ত : মেজর জেনারেল আব্দুল কাইয়ুম

বরিশাল সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা বলেছেন, আমরা প্রায়ই শুনতে পাই- সংখ্যালঘুদের ওপর হামলা হচ্ছে, নিপীড়িত হচ্ছেন। আমি বলতে পারি বাংলাদেশের মতো এতো প্রটেকশন পৃথিবীর অন্য কোনো দেশে পান কিনা আমার সন্দেহ আছে। যেখানে মন্দিরগুলোকে মাদ্রাসার ছাত্ররা প্রটেকশন দেয়; এটা একটা উদাহরণ। আপনি যদি দেখাতে পারেন পৃথিবীর কোথাও এ রকম ঘটনা আছে, আমি জানতে পারলে খুশি হবো।

তিনি বলেন, যারা বিভিন্ন দল করে সুবিধা নিয়েছেন, তারা ধ্বংস হয়েছে। এখন দলের বাইরে বের হয়ে দেশের কথা চিন্তা করতে হবে। দেশটাকে শান্তিতে রাখতে হবে। আর শিক্ষার্থীরা অনেক কাজ করেছেন। কিন্তু এখন তাদের পড়াশুনা করতে হবে। সকল শিক্ষার্থীদের পড়াশুনায় মনযোগ দেওয়ার আহ্বান জানান এই সেনা কর্মকর্তা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বাগেরহাট জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল কাইয়ুম বলেন, জেলা প্রশাসন থেকে অস্ত্র ইস্যু হয়েছে। জেলা প্রশাসনের কাছে তথ্য আছে কতটি অস্ত্র জমা হয়েছে, কতটি হয়নি। যত অবৈধ অস্ত্র আছে অভিযান চালিয়ে সেসব অস্ত্র উদ্ধার করা হবে। আপনারা তথ্য দিবেন এলাকায় কারা সন্ত্রাসী, কারা মাদক ব্যবসায়ী, কারা অস্ত্র ব্যবসায়ী। এখন যদি আপনারা তথ্য না দেন, তাহলে ওই অস্ত্র আপনাদের বুকে বিঁধবে। তবে তথ্য দেওয়ার বিষয়ে নিরপেক্ষ থাকবেন। আমরা দেশটাকে ক্লিন করতে চাই, আপনারা আমাদের সহযোগিতা করবেন।

মতবিনিময় সভায় বাগেরহাটের জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন, পুলিশ সুপার মো. তৌহিদুল আরিফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলামসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments