Homeআঞ্চলিকমামলা তুলে না নিলে এসিড মেরে ঝলসে দেয়ার হুমকি। সংবাদ সম্মেলনে অভিযোগ

মামলা তুলে না নিলে এসিড মেরে ঝলসে দেয়ার হুমকি। সংবাদ সম্মেলনে অভিযোগ

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

মামলা তুলে না নিলে এসিড মেরে ঝলসে দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আশ্রাফ আলী মৃধা সন্ত্রাসী ওদুদ মৃধা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোমবার দুপুরে আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন। সন্ত্রাসী ওদুদ মৃধার ভয়ে আশ্রাফ মৃধার পরিবার পালিয়ে বেড়াচ্ছে। দ্রæত পুলিশ প্রশাসনে কাছে তার বিরুদ্ধে ব্যবস্থ্ ানেয়ার দাবী জানিয়েছেন ভুক্তভোগী আশ্রাফ মৃধা ও তার পরিবার।
লিখিত বক্তব্যে আশ্রাফ মৃধা বলেন, উপজেলার মহিষকাটা কলেজ রোড সড়কের পাশে খাস জমিতে গত ২৮ বছর ধরে ঘর-বাড়ী নির্মাণ করে বসবাস করে আসছি। ওই জমি সন্ত্রাসী ওদুদ মৃধা তার দাবী করে দীর্ঘদিন ধরে আমাকে ও আমার পরিবারকে নির্যাতন করে আসছে। গত শুক্রবার ওদুদ মৃধা ও তার সন্ত্রাসী বাহিনী ওই জমি দখলে করতে যায়। কিন্তু স্থানীয় লোকজনের বাঁধার মুখে দখল নিতে পারেনি। এ ঘটনায় আমি গত শনিবার আমতলী থানায় সাধারণ ডায়েরী করি। এতে ক্ষুব্ধ হয় সন্ত্রাসী ওদুদ ও তার বাহিনী। ওইদিন রাতে ওদুদ মৃধা ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে মামলা ও সাধারণ ডায়েরী তুলে নিতে হুমকি দেয়।

মামলা তুলে না নিলে আমাকে ও আমার পরিবারকে এসিড মেরে ঝলসে দেয়ার হুমকি দেয় তিনি। তার ভয়ে আমি ও আমার পরিবার পালিয়ে বেড়াচ্ছি। সোমবার দুপুরে আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আশ্রাফ মৃধা। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, গত বছর ৭ সেপ্টেম্বর ওদুদ ও তার সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে আমাকেসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। ওই ঘটনায় আমি থানায় মামলা করি। ওই মামলা তুলে নিতে চাপ দিচ্ছে অদুদ। এ সময় আরো উপস্থিত ছিলেন আশ্রাফ মৃধার স্ত্রী আসমা বেগম, হাসান মৃধা ও নাশির মৃধা।

এ বিষয়ে ওদুদ মৃধা বলেন, ওই জমি আমার। আশ্রাফ মৃধা আমাকে জমির দখল দেয় না।
আমতলী থানা ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু সাধারণ ডায়েরীর কথা স্বীকার করে বলেন, এসিড মেরে ঝলসে দেয়ার বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments