Homeঅপরাধমেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে হাতুড়ি পেটার ঘটনায় মামলা, আসামী গ্রেপ্তার

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে হাতুড়ি পেটার ঘটনায় মামলা, আসামী গ্রেপ্তার

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে হাতুড়ি পেটার ঘটনায় মামলা, আসামী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি।
অষ্টম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা-বাবাকে হাতুড়ি পেটার ঘটনা আমতলী থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে এ মামলা হয়। শনিবার দুপুরে পুলিশ আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করেছে। ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে গত এক বছর ধরে বখাটে জাহিদ মোল্লা উত্ত্যক্ত করে আসছে। গত তিন মাস আগে ওই স্কুল ছাত্রীকে জাহিদ মোল্লা (১৮) বাড়ী থেকে তুলে নিয়ে যায় এমন দাবী ছাত্রীর বাবার। গত বুধবার সকাল ৯ টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে জাহিদ মোল্লা পুনরায় উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করে জাহিদকে মারধর করে বলে দাবী ছেলের খালু সজল আকনের। এ ঘটনার জের ধরে ওইদিন রাতে মেয়ের বাবা ও অস্তঃস্বত্তা মাকে শালিস বৈঠকের কথা বলে বখাটে জাহিদ মোল্লার খালু সজল আকন ডেকে নেয়। পরে সজল আকন, ছালাম আকন, সাইফুল মোল্লা ও বখাটে জাহিদ মোল্লা তাদের লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় শুক্রবার রাতে আমতলী থানায় মেয়ের মা বাদি হয়ে সাত জনের নামে মামলা দায়ের করেছে। শনিবার দুপুরে পুলিশ আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করেছে। ওইদিন বিকেলে গ্রেপ্তারকৃত ছালাম আকনকে পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তার চেষ্টা অব্যহত আছে। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments