Homeঅপরাধমেয়ের বিবাহের জমানো টাকা ও স্বর্ণ নিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন মা

মেয়ের বিবাহের জমানো টাকা ও স্বর্ণ নিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন মা

মো: আবুবকর মিল্টন, পটুয়াখালীঃ

পটুয়াখালী সদর উপজেলার ২ নং বদরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির
নিজ মা মোসাঃ আসমা বেগম(৪০)মেয়ের বিবাহ দেয়ার জন্য টাকা ও স্বর্ণ অলঙ্কার জমিয়ে অবৈধভাবে পাশের বাড়ির মোশারেফ মাতবার নামে এক পরকীয়া প্রেমিক এর সাথে পালিয়ে যায় ।বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি)আনুমানিক সকাল ১০ টার দিকে এমন ঘটনা ঘটে।

শাহজাদার স্ত্রী আসমা বেগম পরকীয়া প্রেমিক মোশারফ এর সাথে পালিয়ে যাওয়ার পরে,স্ত্রী আসমা বেগম, মোশারফ মাতবার ও সালমা বেগম সহ ৩ জনের বিরুদ্ধে পটুয়াখালী থানায় একটি অভিযোগ দায়েল করেন। অভিযোগের ভিত্তিতে জানা যায় দীর্ঘদিন যাবত পাশের বাড়ির মোশারফ মাতবার তার বাড়িতে আসা-যাওয়া করতো।

এলাকাবাসী সব সময় ভাবতো শাহজাদার মেয়ে ও মৃত্যু খালেক মাতবারের ছেলে মোশারেফ মাতবার এর সাথে বিবাহ হবে, এইজন্য বাড়িতে আসা যাওয়া করে । কিন্তু কিছুদিন পরেই ঘটলো বিপত্তি জানা যায় মেয়ের বিবাহের জন্য ৫০ হাজার টাকা, গলার চেইন, হাতের রুলি, কানের দুল সহ পালিয়েছে। শাহজাদা হাওলাদারের বউ লোকমুখে জানাজানি হলে এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এবং শাহজাদা হাওলাদারের মেয়ে জানায় আমার মা পরকীয়া প্রেমিকের সাথে আমার বিবাহের জন্য জমিয়ে রাখা ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার সহ পালিয়ে গেছে। তাই এর আমি সুষ্ঠু বিচার চাই। যাতে এরকম আর কোন সন্তানের বিবাহের জন্য জমিয়ে রাখা জিনিস নিয়ে যেন মা পালাতে না পারে।

এ বিষয়ে পটুয়াখালীর সদর থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জসিম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনি পদক্ষেপ নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments