Homeঅপরাধরাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

রাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

আনোয়ার হোসাইন(হৃদয়)রাঙ্গাবালী প্রতিনিধি:-পটুয়াখালীর রাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী রাসাদ খানের হত্যাকারী ঘাতক কর্মচারীর ফাঁসির দাবি তুলেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী। শনিবার বিকেল ৫ টায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের স্লুইজ বাজারে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ দাবি তোলেন তারা.

ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে রাসেদের পরিবারের পাশাপাশি স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার প্রায় দুই শতাধিক লোক অংশ নেন। এতে বক্তব্য রাখেন, চরমোন্তাজ স্লুইজ বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন প্যাদা, ওয়াহিদ খান রাজ, রাসেল খান, রাসেদ খান রিপন ও আইয়ুব খান প্রমুখ।

বক্তারা বলেন, রাসাদ হত্যাকারী ঘাতক ইব্রাহিমের ফাঁসি চান তারা। তাই অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক এ রায় কার্যকরের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

জানা গেছে, নিহত মৎস্য ব্যবসায়ী রাসাদ চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামের আলতাফ খানের ছেলে। নদী থেকে ট্রলার নিয়ে মাছ ক্রয় করতেন তিনি। ঘটনার দিন গত ১৫ ফেব্রুয়ারি রাতে ক্রয় করা প্রায় ২০ মণ মাছ বিক্রি করতে ট্রলার নিয়ে রাঙ্গাবালীর চরমোন্তাজ থেকে গলাচিপা যাওয়ার পথে নিজের কর্মচারীর হামলার শিকার হন মৎস্য ব্যবসায়ী রাসাদ। পরে লুট করা মাছ পরদিন ১৬ ফেব্রুয়ারী বরগুনার পাথরঘাটা উপজেলার বিএফডিসি ঘাটে বিক্রি করতে গেলে পুলিশের হাতে গ্রেফতার হয় রাসাদের ট্রলারেরই মাঝি হিসেবে কাজ করা কর্মচারী ইব্রাহিম।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং ট্রলার থেকে উদ্ধার হওয়া আলামতে জানা যায়, মাছসহ ট্রলার লুট করতে মালিককে কুপিয়ে নদীতে নিক্ষেপ করে কর্মচারী ইব্রাহিম। এরপর থেকেই নিখোঁজ হয় রাসাদ। তবে ঘটনার পাঁচদিন পর ২০ ফেব্রুয়ারী পাথরঘাটা বিষখালী নদীর নীলিমা পয়েন্ট থেকে রাসাদের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ১৬ ফেব্রুয়ারি রাসাদের ভাই আল আমিন বাদী হয়ে রাঙ্গাবালী থানায় কর্মচারী ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments