Homeআঞ্চলিকরাঙ্গাবালীতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত উদ্বোধন করেন প্রতিমন্ত্রী মহিববুর

রাঙ্গাবালীতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত উদ্বোধন করেন প্রতিমন্ত্রী মহিববুর

আনোয়ার হোসাইন(হৃদয়),রাঙ্গাবালী (পটুয়াখালী)দু;):-র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিব্বুর রহমান এমপি বলেছেন, ‘আগামী বছর শুধু এক বছরে রাঙ্গাবালীতে কমপক্ষে ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ হবে। রাঙ্গাবালী হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরে আদালতের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রতিমন্ত্রী।
এসময় প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান বলেন, ‘রাঙ্গাবালী থেকে গলাচিপা ফেরি (সি-ট্রাক) অনুমোদন হয়েছে। সড়ক-অবকাঠামোর কাজ শেষে এই বছরের মধ্যে মানুষ সি-ট্রাকের মাধ্যমে চলাচল করতে পারবে। আগামী বছরের মধ্যে কলাপাড়া থেকে রাঙ্গাবালীর মধ্যে ফেরি সার্ভিস চালু হবে। শুধু তাই নয়, রাঙ্গাবালী থেকে চরমোন্তাজের মধ্যেও ফেরি চালু হবে। সে লক্ষ্যে ইতোমধ্যে আমি দুইটি ফেরি চালু করার জন্য যে রাস্তাঘাট এবং অবকাঠামোর কাজ করা দরকার সেই কাজ বাস্তবায়ন প্রক্রিয়া শুরু করেছি। আমার মন্ত্রণালয়ের মাধ্যমে সে কাজগুলো আমি করে দিবো।

আদালতের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন আহম্মেদ, রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন ও অ্যাডভোকেট শামীম মিয়া প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments