Homeআঞ্চলিকশিক্ষকের জমি দখল করলেন আওয়ামীলীগ নেতা। সংবাদ সম্মেলনে অভিযোগ

শিক্ষকের জমি দখল করলেন আওয়ামীলীগ নেতা। সংবাদ সম্মেলনে অভিযোগ

বরগুনা প্রতিনিধিঃ

স্কুল শিক্ষক শহীদুল্লাহর ১৯ শতাংশ জমি আমতলী উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম (কামাল) আকন দখল করে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার শহীদুল্লাহ আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন। আওয়ামীলীগ নেতা ও তার সন্ত্রাসী বাহিনী ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তিনি আরো অভিযোগ করেন, আবুল কালাম ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। হুমকিতে আমি প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছি।

নারায়ণগঞ্জ গেøারি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক শহীদুল্লাহ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ২০১৭ সালে আমি আমতলী পৌরসভার চাওড়া মৌজায় দুলাল আকন, মশিউর রহমান আকন ও কেরামত আকনের কাছ থেকে ১৯.৭৮ শতাংশ জমি ক্রয় করি। পরে ওই জমিতে আমি বসতঘর নির্মাণ করে বসবাস করে আসছি। গত ৫ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ শেষে দেশ ত্যাগের পরের দিন গত ৬ আগষ্ট রাতে আমতলী উপজেলা আওয়ামীলীগ সংগঠনিক সম্পাদক আবুল কালাম (কামাল ) আকন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ঘরে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। পরে ওই জমি কামাল দখল করে নেয়। নিরুপায় হয়ে আমি আমতলী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অভিযোগ দিয়েছি। এমন অভিযোগ এনে সোমবার শহীদুল্লাহ আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। তিনি আরো বলেন, আবুল কালাম ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমি তাদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছি।

আমতলী উপজেলা আওয়ামীলীগ সংগঠনিক সম্পাদক আবুল কালাম (কামাল ) আকন বলেন, ওই জমি আমার পৈত্রিক সম্পত্তি। আমি ঘরে আগুন দেয়নি। আগুন দিলে শহীদুল্লাহ নিজে দিয়ে নাটক সাজাচ্ছেন। তিনি আরো বলেন, ওই জমিতে আদালতের নিষেধাজ্ঞা দেয়া আছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন , এ বিষয়ে আদালতে মামলা করলে আদালত আইনগত ব্যবস্থা নেবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments