Homeআঞ্চলিকশুভ সন্ধ্যা সৈকতে সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান”উদ্বোধন

শুভ সন্ধ্যা সৈকতে সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান”উদ্বোধন

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার জনপ্রিয় পর্যটনকেন্দ্র তালতলী শুভ সন্ধ্যা সৈকতে সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান” এর উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম।

শনিবার(৩১ আগষ্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নে শুভ সন্ধ্যা সৈকত সংলগ্ন আধুনিক ডাকবাংলো ভবণটি উদ্বোধন করা হয়েছে।

এই শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতটি অল্প সময় জনপ্রিয়তা পেলেও ঘুড়তে আসা পর্যটকদের রাত্রিযাপনের জন্য কোন ব্যবস্থা না থাকায় পর্যটকদের কথা চিন্তা করে এই ডাকবাংলোটি নির্মাণের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা’র পরিকল্পনা ও নির্দেশনা গত এক বছরের ভেতরেই বিভিন্ন অনুদানের টাকায়  সাম্পান নামের এই ডাকবাংলোটি নির্মান করা হয়।একতলা বিশিষ্ট এই ভবনে দুইটি বেড রুমসহ ড্রইং-ডাইনিং স্পেস  রয়েছে। পাশাপাশি এখানে বিনোদন পার্ক, আধুনিক বারবি কিউ রেস্তোরা ও পার্কিং এর জন্য স্থান রাখা হয়েছে, যা পর্যায়ক্রমে নির্মিত হবে।

প্রধান অতিথি জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম বলেন, এটি নির্মাণের উদ্দেশ্য হচ্ছে সৈকতটি ঘিরে একটি নান্দনিক পর্যটন কেন্দ্র গড়ে তোলা। দীর্ঘস্থায়ীভাবে সি-বীচ রক্ষায় করার জন্য প্রকল্প নেওয়া হয়েছে। পর্যটন কেন্দ্রিক কর্মসংস্থান ও আর্থ সামাজিক উন্নয়নে এই বাংলোটি অবদান রাখবে। তিনি বেসরকারী উদ্যোক্তাদের এই সৈকত কেন্দ্রিকহোটেল-মোটেল নির্মানের জন্য আহবান জানান।

এসময়, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস,উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা,সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত,তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম,নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড.কামরুজ্জামান বাচ্চু প্রমুখসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments