Homeশিক্ষাস্বপ্নের ঠিকানা স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ।

স্বপ্নের ঠিকানা স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ।

আনোয়ার হোসাইন(হৃদয়) নিজস্ব সংবাদদাতা

রাঙ্গাবালী পটুয়াখালী।

রাঙ্গাবালী উপজেলায় কোডেক স্বপ্নের ঠিকানা ব্রিজ স্কুলে অধ্যয়নরত ১৪৫ জন শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) ।

আজ সকাল ১০ টায় রাঙ্গাবালীর চরকানকুনি স্বপ্নের ঠিকানা ব্রিজ স্কুলের সভাপতি মোঃ কবির মৃধার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দেন , উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা একাডেমিক সুপারভাইজার অনাদি কুমার বাহাদুর। কোডেক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ রাসেদুর রেজা। উর্ধতন জোনাল ব্যাবস্তাপক শেখ হাসানুর রহমান। কোডেক স্বপ্নের ঠিকানা ব্রিজ স্কুলের কো-অর্ডিনেটর অজিত কুমার চক্রবর্তী।  চর কানকুনি ব্রিজ স্কুলের সুপার ভাইজার মোসাঃ মারিয়া আক্তার। কোডেক রাঙ্গাবালী শাখার ব্যাবস্থাপক মোঃ সাইদুল ইসলাম সহ চর কানকুনি ও সামুদাফৎ ব্রিজ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, কল্যাণমুখী কার্যক্রমের জন্য কোডেক ও আয়োজক সকল কে ধন্যবাদ জানিয়ে বলেন, এটা একটি দুর্গম এলাকা পারিবারিক দুর্বলতার কারনে অকেন পরিবার এগুলা নজর দিয়ে কিনতে পারেনা, সেখানে এই সহায়ওতাটি কিছুটা হলেও মাননীয় প্রধানমন্ত্রীর যে স্বপ্নের বাংলা সে স্মার্ট বাংলাদেশের ভুমিকায় সহায়ক হবে।

বিশেষ অতিথির বক্তব্যে কোডেক সহকারী পরিচালক রাসেদুর রেজা বলেন, কোডেক মানুষের জীবন মান উন্নয়নে উপকূলীয় অঞ্চলে নানা কাজ করে থাকে। এর ধারাবাহিকতায় আজ আমারা ১৪৫ জন কোমলমতী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরনের আয়োজন করেছি, এছাড়াও  কোডেক পটুয়াখালী জেলার ৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৯৭৫ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করে।

ঈদের পোশাক পেলে ছেলে মেয়েরা যেমন খুশি হয়, তেমনি ঈদের আগেই নতুন স্কুল ব্যাগ পেয়ে খুশিতে আত্মহারা পটুয়াখালী জেলার রাঙ্গাবালী সপ্নের ঠিকানা ব্রিজ স্কুলের শিক্ষার্থীরা। বলে আগে আমরা হাতে ব্যাগ নিয়ে কষ্ট করে স্কুলে আসতাম এখন আর কষ্ট করা লাগবেনা, ব্যাগে করেই বই নিয়ে স্কুলে আসতে পারবো, ব্যাগ ও শিক্ষা সামগ্রী দেওয়ায় কোডেক কে ধন্যবাদ যানায় তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments