Homeআঞ্চলিকনানা আয়োজনে আনোয়ারায় জাগ্রত সেনানী সফর

নানা আয়োজনে আনোয়ারায় জাগ্রত সেনানী সফর

আনোয়ারা (চট্টগ্রাম)প্রতিনিধি:

মহান বিজয় দিবস” উদযাপন উপলক্ষে বৃহত্তর আনোয়ারা উপজেলায় ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার সাবেক-বর্তমান নেতৃবৃন্দদের নিয়ে নানা আয়োজনে মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে জাগ্রত সেনানী সফর।

গতকাল শুক্রবার সকালে কালাবিবির দীঘি সংলগ্ন চায়না রোড থেকে একত্রিত হয়ে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল হয়ে পতেঙ্গা সী-বীচ মিলনমেলায় পরিণত হয়। একই স্থানে আলোচনা সভা, ইসলামী কুইজ, বক্তব্য, নাত প্রতিযোগিতা ও কূপন ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় মোহাম্মদ মনির উদ্দিন ও মাওলানা নুরুল করিমের যৌথ সঞ্চলনায় মাষ্টার আব্দুল হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাওলানা এস.এম. শাহজাহান,বিশেষ অতিথি ছিলেন আব্দুর রহিম, মাস্টার আব্দুল হালিম,মুজিবুর রহমান,মাওলানা ইলিয়াছ উদ্দীন তৈয়বী,আলহাজ্ব নাজিম উদ্দিন, মোহাম্মদ মহিউদ্দিন, মাওলানা মুফিজ উল্লাহ,মাওলানা মোরশেদুল হক,আলমগীর কবির,মাষ্টার নুরুল ইসলামসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

টানেল দেখে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন জাগ্রত সেনানীরা । তাদের কাছে এ যেনো স্বপ্নের চেয়েও বেশি। এই আনন্দ যাত্রার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন বলে জানিয়েছেন তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments