Homeনির্বাচনআমতলীতে আ.লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

আমতলীতে আ.লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

আমতলীতে আ.লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

বরগুনা প্রতিনিধি:
বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোজখালী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা অনুষ্ঠানে অভিভাবকদের কাছে থেকে নৌকায় ভোট দিতে প্রতিশ্রুতি আদায়ের অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় কারন দর্শানোর চিঠি জারি করে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এর উপর দিতে নির্দেশ দিয়েছেন নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আহমেদ সাঈদ।

ওই আওয়ামী লীগ নেতার নাম আব্দুস সোবাহান লিটন। তিনি গুলিশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোজখালী মাধ্যমিক বিদ্যালয়ের ব্যস্থাপনা কমিটির সভাপতি।

গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোজখালী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে অভিভাবকদের কাছ থেকে বরগুনা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি আদায় করেন আব্দুস সোবাহান লিটন। এ ঘটনার কয়েকটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় শুক্রবার গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। তখন বিষয়টি স্বীকার করে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে বলেন গণমাধ্যম কর্মীদের।

এ বিষয়ট গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুস সোবাহান লিটনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবদুল হাই আল হাদী বলেন, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবাহান লিটনকে দেয়া নির্বাচনি অনুসন্ধান কমিটির কারণ দর্শানোর নোটিশ আমরা সন্ধ্যায় পেয়েছি। এ নোটিসের পরবর্তী প্রক্রিয়া আমরা সম্পাদন করেছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments