Homeআঞ্চলিকচলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে দশমিনায় মানববন্ধন

চলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে দশমিনায় মানববন্ধন

এম বাহাউদ্দীন নোমান, দশমিনা প্রতিনিধিঃ

আজ০১ জানুয়ারী’২৪ সোমবার সকাল ১০ ঘটিকায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা অধীন দশমিনা থানা শাখার সভাপতি মোঃ বাহাউদ্দীন নোমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ-এর সঞ্চালনায়, দশমিনা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ সায়েম হোসেন। তিনি বলেন বর্তমান শিক্ষা কারিকুলাম এর মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের নৈতিকতার পরিবর্তে নৈতিকহীন করে গড়ে তোলার অপচেষ্টা চালানো হচ্ছে। ইসলাম ও বাঙালীয়ানা মুসলমানদের জন্য বাহির থেকে ধার করে আনা শিক্ষা কারিকুলাম চলতে পারেনা। তিনি এই কারিকুলাম বাতিলের দাবি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আঃ ওহাব বুলবুলি ছাত্র আন্দোলন থানা শাখার সহ-সভাপতি বনিউল আমিন, প্রশিক্ষণ সম্পাদক মোঃ বাইজিদ অর্থ সম্পাদক মোঃ রাসেল গাজী, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ জিহাদ হোসাইন ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments