Homeআঞ্চলিকইন্দুরকানী উপজেলা রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন সভাপতি আবুল কালাম সম্পাদক শামিম রেজা

ইন্দুরকানী উপজেলা রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন সভাপতি আবুল কালাম সম্পাদক শামিম রেজা

মো: রুম্মান হাওলাদার, পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাতে পিরোজপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি জহিরুল হক টিটু ও সাধারন সম্পাদক মো. খেলাফত হোসেন খসরুর স্বাক্ষরিত সভাপতি গাজী আবুল কালাম (দৈনিক যায়যায়দিন) ও কে এম শামীম রেজাকে (দৈনিক আমার সংবাদ) সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

এতে সিনিয়র সহ-সভাপতি মো. হাফিজুর রহমান (দৈনিক মানবজমিন) সহ-সভাপতি আলতাফ হোসেন (দৈনিক মাতৃ জগত) মো. আরিফুল ইসলাম শফিক (দৈনিক বাংলাদেশ সমাচার) যুগ্ম সাধারন সম্পাদক মো. মারুফুল ইসলাম (দৈনিক আমাদের সময়) যুগ্ম সাধারন সম্পাদক নাসরুল্লাহ আলকাফি (দৈনিক মানব কণ্ঠ) ,কোষাধ্যক্ষ মো. আরিফুল ইসলাম সাগর (দৈনিক দক্ষিনা অঞ্চল),দপ্তর সম্পাদক এইচ এম বাশার (দৈনিক তথ্য দর্পণ ও তৃতীয় মাত্রা) প্রচার সম্পাদক হাসিব বিল্লাহ( আমাদের নতুন সময়) ক্রীড়া ও সাস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ আসাদ্জ্জুামান দৈনিক চিত্র) এম আহসানুল ছগীর নির্বহী সদস্য (দৈনিক সমকাল) মোঃ জাকির হোসাইন নির্বাহী সদস্য (দৈনিক পিরোজপুরের কথা)সহ ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

উলেখ্য পিরোজপুর জেলা রিপোর্টর্স ক্লাবটি ২০১২ সালে গনপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকার কতৃক অননুমোদিত হয় যাহার রেজি নংÑ৯২০/১২।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments