Homeনির্বাচনআমতলী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত আসনে দোয়া ও সমর্থন প্রত্যাশী ইশরাত জাহান লাভলী

আমতলী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত আসনে দোয়া ও সমর্থন প্রত্যাশী ইশরাত জাহান লাভলী

আমতলী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত আসনে দোয়া ও সমর্থন প্রত্যাশী ইশরাত জাহান লাভলী

বরগুনা প্রতিনিধি :
আসন্ন আমতলী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত আসনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবী ও দূর্ণীতি বিরোধী অঙ্গীকার নিয়ে আসন্ন আমতলী পৌরসভা নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিল পদপ্রার্থী হিসেবে ইশরাত জাহান লাভলী আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন।

ইশরাত জাহান লাভলী আক্তার নিজের প্রার্থিতা জানান দিয়ে ৪,৫,৬ নং ওয়ার্ডবাসির ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ৯ মার্চ আমতলী পৌরসভা নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানান। নির্বাচনে জয়যুক্ত হলে সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের পাশে থেকে সেবা করতে চান তিনি। প্রার্থী হিসেবে নিজের অবস্থান সুসংহত করতে প্রতিনিয়ত ৪,৫,৬ নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।

এক সাক্ষা‌তে ইসরাত জাহান লাভলী জানান, ৪,৫,৬ নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার ৪,৫,৬ নং ওয়ার্ডের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। তি‌নি আ‌রো ব‌লেন, ৪,৫,৬ নং ওয়ার্ডের সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানের পাশে থেকে ওয়ার্ড বাসি, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

বলাবাহুল্য ২৩ জানুয়ারী আমতলী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে, তফসিল ঘোষনা অনুযায়ী, নির্বাচন আগামী ৯ মার্চ, মনোনয়ন দাখিলের শেষ দিন ১৩ ফেব্রুয়ারি, যাচাই-বাছাই ১৫ ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্দ ২৩ ফেব্রুয়ারি, ভোট হবে ইভিএমে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments