Homeআবহাওয়াআবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অধিদপ্তর

আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অধিদপ্তর

গত মঙ্গলবার দেশের ৪৩ জেলার ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে গেলেও দুই দিনে তা অনেকটাই কমেছে। গতকাল বৃহস্পতিবার দেশের ৯ জেলায় মৃদু শৈত্যপ্রবাহ ছিল। তবে আজ শুক্রবার আবারও শৈত্যপ্রবাহের বিস্তৃতি বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। কমতে পারে রাতের তাপমাত্রা।

এদিকে দেশের বিভিন্ন জায়গায় বুধবার (৩১ জানুয়ারি) থেকে আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হতে পারে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত হালকা বৃষ্টি চলতে পারে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, শুক্রবার অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘনকুয়াশা পড়তে পারে। কোথাও কোথাও দুপুর পর্যন্ত থাকতে পারে। ঘনকুয়াশার কারণে বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌ পরিবহন ও সড়ক পরিবহন চলাচল ব্যাহত হতে পারে।

রাজশাহী, পাবনা, নওগাঁ এবং চুয়াডাঙ্গা জেলাসহ রংপুর বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তার লাভ করতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে। সামান্য কমতে পারে দিনের তাপমাত্রা।

এদিকে শনি ও রোববার একই ধরনের আবহাওয়া থাকতে পারে। শনিবার সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

রোববার সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। দিনের তাপমাত্রা থাকতে পারে প্রায় অপরিবর্তিত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments