Homeজাতীয়দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হবে পরিচ্ছন্ন ও দুর্ণীতিমুক্ত: প্রতিমন্ত্রী মুহিবুর রহমান 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হবে পরিচ্ছন্ন ও দুর্ণীতিমুক্ত: প্রতিমন্ত্রী মুহিবুর রহমান 

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেছেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। আগামী দিনে বাংলাদেশকে তিনি আরও উন্নত দেশে পরিণত করতে চান। এ জন্য তিনি একটি স্মার্ট মন্ত্রী সভা গঠন করেছেন। আর সে মন্ত্রীসভায় আমাকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করেছেন। এতে আমি নই, কলাপাড়া-রাঙ্গাবালী ও কুয়াকাটার মানুষ সম্মানিত হয়েছে। আমি দেখিয়ে দিতে চাই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হবে একটি পরিচ্ছন্ন ও দুর্ণীতিমুক্ত মন্ত্রণালয়।

নিজ নির্বাচনী আসন কলাপাড়ায় শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে পৌর শহরের শহীদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রতিমন্ত্রীর সহধর্মিনী ও আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কুমার নন্দী, সহ-সভাপতি ড. শহীদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।

সঞ্চালনা ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সাঈদ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments