Homeনির্বাচনভোলা-১ আসনে মনোনয়ন দাখিল করলেন জাতীয় নেতা : তোফায়েল আহমেদ

ভোলা-১ আসনে মনোনয়ন দাখিল করলেন জাতীয় নেতা : তোফায়েল আহমেদ

সাহিদুর রহমান,বিশেষ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে, দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন ভোলা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী সাবেক শিল্প বাণিজ্যমন্ত্রী প্রবীণ ও বর্ষিয়ান রাজনীতিবিদ জাতীয় নেতা তোফায়েল আহমেদ।

আজ (৩০নভেম্বর : বৃহস্পতিবার) ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে, জেলা প্রশাসক ও জেলার রিটারিং কর্মকর্তা মো. আরিফুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় নির্বাচন প্রসঙ্গে তোফায়েল আহমেদ বলেন: বিএনপি কি বলল তাতে কিছু যায় আসে না, সকলের কাছে একটি অবাধ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অনেকেই অংশগ্রহণ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান,জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস প্রমুখ।

মনোনয়ন দাখিলের পূর্বে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে, ভোলা ওবায়দুল হক বাবুল মোল্লা কলেজ মাঠে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ভোলা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন এসময় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments