Homeআঞ্চলিকচবিতে পটুয়াখালী স্টুডেন্টস’ এসোসিয়েশনের নতুন নেতৃত্বে তন্ময়-শাহীন

চবিতে পটুয়াখালী স্টুডেন্টস’ এসোসিয়েশনের নতুন নেতৃত্বে তন্ময়-শাহীন

মোহাম্মদ মুনতাসীর মামুন, পটুয়াখালীঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পটুয়াখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’ এর ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী ওয়াহিদ জামান তন্ময় এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ শাহীন হোসেন।

গত ৯ ফেব্রুয়ারি (শুক্রবার) ক্যাম্পাসের বোটানিক্যাল গার্ডেন প্রাঙ্গণে- সংগঠনের সদ্য সাবেক সভাপতি মাহমুদুল ইসলাম হামীম এর সভাপতিত্বে এবং সদ্য সাবেক প্রচার সম্পাদক সাকিব মাহমুদ রুমী এবং নবীন সদস্য স্বপ্নীল ফারিহা প্রমি এর যৌথ সঞ্চালনায় ‘নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান’ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের ছাত্র উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর আলম, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আরিফ হোসেন সুজন, সাবেক সভাপতি মোঃ আল-মামুন, সাধারণ সম্পাদক এম এইচ অজিউল্লাহ এবং সংগঠনের অন্যান্য শুভাকাঙ্ক্ষীবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের এক অংশে অতিথিবৃন্দ নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

এসময় অতিথিদের উপস্থিতিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব ও সংবিধান হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি মাহমুদুল ইসলাম হামীম এবং সাধারণ সম্পাদক মোঃ নাঈম ইসলাম।
নতুন কমিটির সহ-সভাপতি পদে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন– এস এম তাইমুন ইসলাম, তনিমা জাহান শ্রাবণী, মোহাম্মদ প্রিন্স, আবদুল্লাহ আল মনসুর, মোঃ নাঈম ইসলাম, মৌসুমি আক্তার, ইফফাত আরা মীম এবং আল-হেলাল। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন জাররাহ আহমেদ জিদান এবং তারিকুল ইসলাম।

নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ জসিম উদ্দিন, প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক মোঃ আর আই আবু হানিফ সহ অন্যান্য সাবেক নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments