Homeআঞ্চলিকরাঙ্গাবালী উপজেলার কাছিয়া বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০২৪ পরীক্ষার্থীদের বিদায়ী...

রাঙ্গাবালী উপজেলার কাছিয়া বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০২৪ পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

আনোয়ার হোসাইন(হৃদয়) নিজস্ব সংবাদদাতা রাঙ্গাবালী পটুয়াখালীঃ

পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার কাছিয়া বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মোনাজাত  অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১২ ফেব্রুয়ারী )   সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুল কবির (নিপুর মাষ্টার ) এর সভাপত্বিতে
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল বশার (বাচ্চু  মাষ্টার) এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন । রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনজুরুল ইসলাম হাওলাদার। রাঙ্গাবালী কলেজের সাবেক অধ্যক্ষ ও ডাক্তার জহির উদ্দিন আহম্মেদ কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক। রাঙ্গাবালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল আজম মুকুল। সপ্নের ঠিকানা প্রকল্প স্কুলের এরিয়া কো অর্ডিনেটার অজিব কুমার চক্রবর্তী। সপ্নের ঠিকানা প্রকল্প স্কুলের সুপার ভাইজার  মোসাঃ রাখী সুলতানা মারিয়া। মোঃ মোশারেফ মোলা।

বিশেষ অতিথির বক্তব্যে উপস্থিত অতিথিগন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্য করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

তারা আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের  শিক্ষক গন ।

সভাপতির বক্তব্যে বিদ্যায়ের প্রধান শিক্ষক ওবায়দুল কবির ( নিপুর মাষ্টার) শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করে বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

অনুষ্ঠানে পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন  মাওঃ মোঃ সোহেল মাহমুদ। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা গন এবং অভিভাবক সহ  সকল শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এবার কাছিয়া বুনিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিবে ৮৪ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments