Homeআঞ্চলিকআমতলী পৌরসভা নির্বাচন, কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে এক নারী মেয়র প্রার্থীর...

আমতলী পৌরসভা নির্বাচন, কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে এক নারী মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদকঃ

মেয়র প্রার্থী বর্তমান মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে আমতলী পৌরসভা নির্বাচনে নারী মেয়র প্রার্থী জেসিকা তারতিলা জুথি তার প্রার্থীতা প্রহ্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে তিনি এ প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এতে মেয়র পদে ৯ জন প্রতিদ্বন্ধিতা করবেন।

জানাগেছে, আমতলী পৌরসভা নির্বাচন আগামী ৯ মার্চ। গত ১৩ ফেব্রুয়ারী মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে ৫৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে মেয়র পদে ১০, কাউন্সিলর পদে ৩৭ জন এবং নারী কাউন্সিলর পদে ৯ জন।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার মেয়র পদে নারী প্রার্থী জেসিকা তারতিলা জুথি এবং কাউন্সিলর পদে গোলাম মোস্তফা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এতে মেয়র পদে সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজমুল আহসান খাঁন, বর্তমান মেয়র মতিয়ার রহমান, জিল্লুর রহমান, আবুল কালাম আজাদ, জহিরুল ইসলাম খোকন, নুসরাত জাহান, কামাল মৃধা, আব্দুল্লাহ আল মামুন ও মুহাঃ ইফতেকার হাসান প্রতিদ্বন্ধিতা করবেন।

মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার করা নারী জেসিকা তারতিলা জুথি বলেন, মেয়র প্রার্থী মতিয়ার রহমান কালো টাকা দিয়ে ভোটারদের প্রভাবিত করছেন। প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। তাই আমি প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি।

মেয়র প্রার্থী মতিয়ার রহমানের মুঠোফোনে (০১৭৩৪৭৫২৬৬৬, ০১৭১৩১৩৮৯৬৬) যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

আমতলী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা সেলিম রেজা বলেন, মেয়র পদে এক নারী প্রার্থী ও এক কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এখন মেয়র পদে ৯ জন, কাউন্সিলর পদে ৩৬ ও নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments