Homeআঞ্চলিকআমতলীতে মেয়র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমতলীতে মেয়র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধি:-বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোবাইল ফোন প্রতিকের মোঃ মতিয়ার রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।রোববার সন্ধ্যায় তার বাসভবনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মেয়র মতিয়ার রহমান বলেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হ্যাঙ্গার প্রতিকের নাজমুল আহসান খান নির্বাচনকে প্রতিহিংসার দিকে ঠেলে দিচ্ছেন। তার সন্ত্রাসী বাহিনী দ্বারা প্রতিনিয়ত আমার কর্মী সমার্থকদের হুমকি মারধর করেছেন।

মেয়র মতিয়ার রহমান আরো বলেন, আমার জন-জোয়ারে ইর্শান্বিত হয়ে নাজমুল আহসান খান ভাড়াটে সন্ত্রাসী এনে নির্বাচনকে প্রভাবিত করছেন। একের পর এক আমার কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর, লুটপাট করছেন। শনিবার রাতে আমার কর্মী, হলদিয়া ইউ পি সদস্য সাইফুল ইসলাম স্বপনের বাসা বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করেছে। তার সন্ত্রাসী বাহিনী গত কয়েকদিনে আমার লোকজনকে হুমকি ও মারধর করছে। প্রশাসনকে জানালেও তারা কার্যকরী ব্যবস্থা নিচ্ছেন না। সন্ত্রাসীদের ভয়ে ভোটাররা আতঙ্কিত।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সদর ইপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি, এ কে এম খায়রুল বাশার বুলবুল, সাংবাদিক ইউনিয়ন সভাপতি, জসিম উদ্দিন সিকদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি, এম সাঈদ খোকন, সাংবাদিক খান মতিয়ার রহমান, হারুনা আর রশিদ, জিয়া উদ্দিন সিদ্দিকী, রিপোর্টার্স ইউনিটির সভাপতি তালুকদার মোহাম্মদ কামাল, সাধারণ সম্পাদক, এম ইসহাক বাচ্চু, সাংবাদিক ফোরাম সভাপতি মনির হোসেন, সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম কাওসার মাদবর, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, সজীব আহমেদ, বিপ্লব চন্দ্র দাস, সুমন রশিদ, এইচ এম রাসেল প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments