Homeঅপরাধকলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী আহত

কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী আহত

রাসেল মোল্লা”কলাপাড়া প্রতিনিধি:- পটুয়াখালীর কলাপাড়ায় ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম (৪০) এর উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়নের রমজানপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত খাদিজা ওই গ্রামের হাফেজ মৃধা’র মেয়ে। তার স্বামী ফারুক শরীফ একজন মালয়েশিয়া প্রবাসী।

হাসপাতালের বেডে শুয়ে আহত খাদিজা বলেন, তার বাবার দেয়ার সম্পত্তিতে তিনি একটি মাছের ঘের করেন। সেই ঘের দেখাশুনা করার জন্য সেখানে একজন লোক রাখেন। ঘটনার দিন তার বোনের ছেলে ইব্রাহীম খাঁন, ইছা খাঁন, চাচাতো ভাই মাঈনুদ্দিন এবং তাদের স্ত্রী রাবেয়া ও লাইজু বেগম একত্রিত হয়ে ওই ঘেরে অবৈধভাবে মাছ ধরতে যায়। সংবাদ পেয়ে সেখানে বাধা দিতে গেলে তারা খাদিজা বেগমের উপর হামলা চালায়। দেশীয় অস্ত্র দিয়ে তাকে গুরুত্বর আহত করে। তার গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। ডাক চিৎকারে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত ও জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।

মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments