Homeআঞ্চলিককলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা

কলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা

রাসেল মোল্লা, কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা ২০২৪ শুরু হয়েছে। বুধবার সন্ধ্যার পর কলাপাড়া পৌরশহরের দোকানে দোকানে গিয়ে এ প্রচারণা করা হয়। এছাড়া মাইকিং, মসজিদে মুসল্লী বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের কাছে গিয়ে এ প্রচারণা চালানো হচ্ছে।

কলাপাড়া উপজেলা এসএসসি ৯৯ ব্যাচের সংগঠন গৌরবোজ্জ্বল ৯৯ প্রতিবছরের মতো এবারেও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি এ স্বাস্থ্য সেবার আয়োজন করেছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আগামী ১৫ জুন শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলবে এ ফ্রি স্বাস্থ্যসেবা। ডায়াবেটিস, কিডনী, হৃদরোগ চিকিৎসা সেবাগ্রহীতারা সকাল ৭টা ৩০ মিনিট থেকে বেলা ১১টা পর্যন্ত সীমিত সংখ্যক ফ্রি রেজিষ্ট্রেশনের মাধ্যমে এ সেবা নিতে পারবে।

এবারের স্বাস্থ্য সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক থাকছে ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডা. মোঃ সাইফুর রহমান, এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজি) প্রাক্তন সহকারী অধ্যাপক শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল উত্তরা, ঢাকা। মেডিসিন স্পেশালিস্ট ও ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট ডা. শামীম আহমেদ, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এফসিপিএস (মেডিসিন) এমডি (কার্ডিওলজি) শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বরিশাল। মেডিসিন, কিডনি, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. গোলাম কিবরিয়া হিমু, এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য) সিসিডি (বারডেম), এফসিপিএস (মেডিসিন, এফপি) এমএসিপি (আমেরিকা) এম.ডি (নেফ্রোলজি) শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বরিশাল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments